Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

বিভিন্ন প্রতিবেদন: অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা ত্রৈমাসিক, ষাণ্মাসিক মূল্যায়ন ও বিভিন্ন অগ্রগতি প্রতিবেদন



ক্রম বিষয়বস্তু প্রকাশের তারিখ ডাউনলোড
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা, ২০২২-২৩ এর ৪র্থ ত্রৈমাসিক (এপ্রিল-জুন,২৩) ও বার্ষিক প্রতিবেদন ০৩-০৭-২০২৩
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা, ২০২২-২৩ এর ৪র্থ ত্রৈমাসিক (এপ্রিল-জুন,২৩) ও বার্ষিক প্রতিবেদন
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা, ২০২২-২৩ এর ৩য় ত্রৈমাসিক (জানুয়ারি-মার্চ,২৩) ও প্রথম ৯ মাসের প্রতিবেদন ১১-০৪-২০২৩
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা, ২০২২-২৩ এর ৩য় ত্রৈমাসিক (জানুয়ারি-মার্চ,২৩) ও প্রথম ৯ মাসের প্রতিবেদন
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা, ২০২২-২৩ এর ২য় ত্রৈমাসিক (অক্টোবর-ডিসেম্বর,২২) ও অর্ধ-বার্ষিক প্রতিবেদন ১৪-০৩-২০২৩
২য় ত্রৈমাসিক (অক্টোবর-ডিসেম্বর,২২)
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা, ২০২২-২৩ এর ১ম ত্রৈমাসিক (জুলাই-সেপ্টেম্বর,২২) প্রতিবেদন ০৩-১০-২০২২
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা, ২০২২-২৩ এর ১ম ত্রৈমাসিক (জুলাই-সেপ্টেম্বর,২২) প্রতিবেদন